October 22, 2024, 3:42 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

টঙ্গীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে লুটের অভিযোগ

গাজীপুরের টঙ্গীতে বহুজাতিক মোটরসাইকেল কোম্পানি টিভি এস অটো বাংলাদেশ লিমিটেড এর ওয়্যারহাউস কর্মচারীদের মারধোর করে নগদ টাকা ও যন্ত্রাংশ লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মামুনুর রশিদ মোল্লা ওরফে মামুন মোল্লার বিরুদ্ধে।

শনিবার দুপুরে টঙ্গী পশ্চিম থানাধীন আউচপাড়া ছালামত মোল্লা রোডে এ ঘটনা ঘটে। উক্ত ঘটনায় সোমবার থানায় অভিযোগ করেছেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপক ইমরান হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায় ব্যবসায়িক প্রয়োজনে মোটর সাইকেল সংরক্ষণের জন্য ২০১৫ সালে ওয়্যারহাউস নেয় অটো বাংলাদেশ লি:।

যার মেয়াদ শেষ চলতি বছরের ৩০ জুন। সেই কারণে গত ২৯ জুন ওয়্যার হাউজের যাবতীয় মালামাল স্তাস্তর করছিলেন প্রতিষ্ঠান কর্মীরা।

এ সময় টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মামুন মোল্লার নেতৃত্বে ১০/১৫ জন লোক ওয়্যারহাউসে ঢুকে ইনচার্জ খাইরুল কবির হোসেন ও ইলেকট্রিশিয়ান আনোয়ার হোসেনকে অকথ্য ভাষায় গালি গালাজ করেন।
এক পর্যায়ে তাদেরকে এলোপাথারি মারধর করেন।

পরে ওয়্যার হাউজ থেকে ত্রিশ লক্ষ টাকার যন্ত্রাংশ ও নগদ এক লক্ষ ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা। এ বিষয়ে অভিযুক্ত মামুন মোল্লার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

টঙ্গী পশ্চিম থানার অফিসার্স ইনচার্জ সাখাওয়াত হোসেন বলেন এঘটনায় থানায় লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সূত্রঃ দৈনিক খোলা নিউজ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন